Wednesday, December 23, 2015

আমায় এত রাতে ক্যানে ডাক দিলি : Abbas Uddin

আমায় এত রাতে ক্যানে ডাক দিলি প্রাণ কোকিলা রে
আমায় এত রাতে ক্যানে ডাক দিলি
আমার নিভা ছিল মনের আগুন
জ্বালাইয়া গেলি প্রাণ কোকিলা রে

শিল্পী: আব্বাস উদ্দীন আহমদ
গীতিকার: জসিম উদ্দীন
সুরকার: জসিম উদ্দীন



লিরিক:
আমায় এত রাতে ক্যানে ডাক দিলি প্রাণ কোকিলা রে
আমায় এত রাতে ক্যানে ডাক দিলি
আমার নিভা ছিল মনের আগুন
জ্বালাইয়া গেলি প্রাণ কোকিলা রে

আম ধরে থোকা থোকা তেতুল ধরে ব্যাকা
আমার আসবে বলে শ্যাম কালাচাঁন
নাহি দিল দেখা প্রাণ কোকিলা রে

আমার শিয়রে শাশুড়ী ঘুমায় জ্বলন্ত নাগিনী হায়রে জ্বলন্ত নাগিনী
আমার ওইখানে ননদী শুয়ে দুরন্ত ডাকিনী প্রাণ কোকিলা রে

আম গাছে আম ধরে জাম গাছে জাম হায়রে জাম গাছে জাম
আমি পন্থের দিকে চাইয়া থাকি
আসবেনি মোর শ্যাম প্রাণ কোকিলা রে

বন্ধুর বাড়ি আমার বাড়ি মধ্যে ডালের বেড়া
ওরে হাত বাড়ায়া দিতে পান
কপাল দেখি পোড়া প্রাণ কোকিলা রে





আরও গান শুনতে ভিজিট করুন: 

BD SONG™ @Youtube


No comments:

Post a Comment